শুক্রবার, ২ মে, ২০১৪

ব্রুনাই‬ এ শরিয়ার আইন, ভুল তথ্য


ভুল তথ্য যে ব্রুনেইর সুলতান হাসানাল বল্কিয়াহ ইসলামিক শাসন চালু করতে যাচ্ছে!!

প্রথমেই জেনে রাখা উচিত যেই দেশর শাসক জাতীয় সংঘের সাথে থাকবে সে একজন কাফির..কারণ জাতীয় সংঘের সদস্য হতে হলে একটা কন্ডিশনযে সব আইন থেকে (অর্থাত আল্লাহর দেওয়া আইন থেকেও) জাতীয় সং
ঘের আইনকে বড় মানতে হবে আর এইটা কুফুর এবং শিরিক..এবং জাতীয় সংঘ একটা কাফিরদের সংঘ, আল্লাহ কোরানে বলেছেন "তুমরা যাদের সাথে বন্ধুত্বতা করবে তুমরা তাদেরই অন্তর্ভুক্ত"..ইত্যাদি ব্রুনেইর সুলতান হাসানাল বল্কিয়াহ ও ওই সৌদির আব্দুল্লাহর মত জাতীয় সংঘের সদস্য এবং একজন কাফির মুরতাদ তাগুত..

আর এইটাও সঠিক নয় যে সুলতান হাসানাল বল্কিয়াহ সম্পূর্ণ ভাবে ইসলামের সব আইন চাল করছে..সে শুধু কয়েকটা হুদুদ আমলে আনছে তাও তিন বছরে, প্রথম বছর কেও যদি কোনো অপরাধ করে তাহলে আল্লাহ যেই আইন দিয়েছেন ওই আইন আমল না করে ফাইন বা কারাগারে সময় দেওয়া হবে এবং এইটাও একটা কুফুর কারণ আল্লাহর আইন বদলানো কুফুর এবং যে ওই আইন বদলালো সে নিজেকে খুদা দাবি করলো, কারণ আল্লাহ কোরানে বলেছেন "শুধু আল্লাহই একমাত্র আইন দাতা"..

শুধু তা ই নয় ব্রুনাইতে দুই আলাদা আলাদা কোর্ট থাকবে একটা সিভিল কোর্ট এবং একটা শরিয়াহ কোর্ট..অর্থাত কিছু বিচার করা হবে আল্লাহর আইনে আর কিছু মানুষের তৈরী আইনে.. "আল্লাহ কোরআনে বলেছেন "যে আল্লাহর নাজিল কৃত আইন দিয়ে বিচার/শাসন করেনা সে কাফির"..

ব্রুনেইর সুলতান হাসানাল বল্কিয়াহ মানুষকে ঢুকা দিয়ে আল্লাহর আইন চালু করার লোভ দেখিয়ে নিজেই রব দাবি করে বসে আছে...সে যদি সত্তিই সম্পূর্ণ ভাবে ইসলামী আইন চালু করত তাহলেত সে খলিফা হয়ে যেত অমং আমাদের উপর ফরজ হয়ে যেত তাকে বয়াত দেওয়া.. আল্লাহ যেন আমাদের বুঝার এবং আমল করার তাওফীক দান করেন..আমীন
#আবুমুসলিম



http://edition.cnn.com/2014/05/01/world/asia/brunei-sharia-law/
http://www.pmo.gov.bn/Lists/Announcements/NewDispform.aspx?ID=30
#‎ব্রুনাই‬ এ শরিয়ার আইন বাস্তবায়ন নিয়ে জিহাদপন্থি ভাইরা খুব খুশি দেখা যাচ্ছে। ‪#‎আআফসুস‬!!!! ‪#‎যারা‬ খুশি হয়েছেন তাদেরকে বলছি:ক্রুসেডার রা আপ্নাদেরকে একটা গাধার চেয়ে বেসি কিছু ভাবেনা। ‪#‎আপ্নাদের‬ এই সংকিরন চিন্তার জন্যই উম্মাহ আজ পরাজিত। ‪#‎মেজাজ‬ খুবি খারাপ তাই গাধা শব্দটা ইউজ করলাম।যাতে তারা তাদের ভুল্টা বুজতে পারে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন